• সোমবার, ২০ মে ২০২৪, ০৫:৪০ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
বাজিতপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে মার্কা বিতরণ করিমগঞ্জে বারঘড়িয়া ফাজিলখালী ইসলামিয়া দাখিল মাদরাসায় ৪ তলা নতুন ভবন নির্মাণ কাজের উদ্বোধন ক্যাম্পে এক নারীর মৃত্যুতে র‌্যাব কর্মকর্তা প্রত্যাহার কিশোরগঞ্জে ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে সেমিনার ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন র‌্যাবের হেফাজতে নারীর মৃত্যু সুরতহাল কেউ জানাচ্ছেন না ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজ রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন কিশোরগঞ্জে পুকুর রক্ষার দাবিতে মহিলা পরিষদ মানববন্ধন করেছে আস্থা-৯৩ ফাউন্ডেশনের হুইল চেয়ার বিতরণ ভৈরবে র‌্যাব ক্যাম্পে নারীর মৃত্যু নিয়ে ধোঁয়াশা যেন কাটছে না, থানায় অপমৃত্যু মামলা

অবিশ্বাস্য খারাপ ফল মেজর আখতারের

অবিশ্বাস্য খারাপ ফল
মেজর আখতারের

# নিজস্ব প্রতিবেদক :-
নির্বাচনে অবিশ্বাস্য খারাপ ফল করলেন বিএনপির সাবেক এমপি মেজর (অব.) আখতারুজ্জামান। তিনি তারেক রহমানসহ দলের নেতাদের আন্দোলন কৌশল ও নির্বাচন বর্জন নীতির কঠোর সমালোচনা করে ট্রাক প্রতীকে স্বতন্ত্র প্রার্থী হয়েছিলেন। চমক সৃষ্টি করে তিনি বিজয়ী হয়ে যাবেন বলেও একটা গুঞ্জন উঠেছিল। কিন্তু নির্বাচনে তিনি জামানত হারিয়েছেন। জয়ী হয়েছেন ঈগল প্রতীকে আরেক স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগের সাবেক এমপি পাকুন্দিয়া উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অ্যাডভোকেট সোহরাব উদ্দিন। সোহরাব উদ্দিন পেয়েছেন ৮৯ হাজার ৫৩৯ ভোট। নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকার প্রার্থী সাবেক অতিরিক্ত ডিআইজি বঙ্গবন্ধু হত্যা মামলার তদন্ত কর্মকর্তা আব্দুল কাহার আকন্দ পেয়েছেন ৬৮ হাজার ৯৩২ ভোট। আখতারুজ্জামান পেয়েছেন ৭ হাজার ৭৬৭ ভোট।
আখতারুজ্জামানকে মনোনয়ন বঞ্চিত আওয়ামী লীগের বর্তমান এমপি সাবেক আইজিপি নূর মোহাম্মদসহ আওয়ামী লীগের অনেক নেতা এবং ইউপি চেয়ারম্যানগণ সমর্থন জানিয়েছিলেন। আখতারুজ্জামানের প্রতিটি নির্বাচনী সমাবেশে প্রচুর লোক সমাগম হতো। তিনি সব সমাবেশেই একদিকে খালেদা জিয়ার মুক্তি দাবি করতেন, অন্যদিকে স্মার্ট বাংলাদেশ গড়তে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানাতেন। তিনি কম ভোটার উপস্থিতিকে পরাজয়ের জন্য দায়ী করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *